বাবার কাছে টাকা চেয়ে অথবা বই কেনার টাকা চেয়ে পত্র লিখন [২টি ]

বাবার কাছে টাকা চেয়ে পত্র

বাবার কাছে টাকা চেয়ে পত্র :

আল্লাহু আকবার

ঢাকা 
১১/২২/২০২৩ 

শ্রদ্ধেয় আব্বাজান, 

প্রথমে আমার সালাম গ্রহণ করিবেন। আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন।  অনেক দিন হলো আপনার কোন চিঠি পাইনি। এদিকে আমার কাছে একেবারেই টাকা নেই। আগামী ১৪ ডিসেম্বর ২০২৩ আমার প্রথম পরীক্ষা শুরু হবে। স্কুলের বকেয়া বেতন ও পরীক্ষার ফ্রী পরিশোধ করার জন্য বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। নির্ধারিত তারিখের মধ্যে যদি আমি ফি জমা দিতে না পারি তাহলে আমাকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেওয়া হবে না। 

তাই যত তাড়াতাড়ি সম্ভব ২৫০০ টাকা আমার বিকাশ নাম্বারে পাঠিয়ে দিবেন। আমার জন্য কোন চিন্তা করবেন না। দোয়া করবেন আমার জন্য যাতে আমি পরীক্ষায় প্রথম স্থান অধিকার করতে পারি। আপনারা সকলেই ভালো থাকবেন। আর নিজের শরীরের প্রতি যত্নবান হবেন। 

ইতি 
আপনার স্নেহের 
হাবিব 

প্রেরক

মোঃ হাবিব
২. মিরপুর
ঢাকা।
ডাকটিকেট
 প্রাপক 
 নাম - মোঃ আমির
 গ্রাম - শালিয়াবহ
 ডাক ঘর- পেঁচারআটা
 জেলা - টাঙ্গাইল।

বাবার কাছে বই কেনার টাকা চেয়ে পত্র :

 আল্লাহু আকবার

ঢাকা 
১১/২২/২০২৩ 
প্রিয় বাবা,
আপনাকে এবং মাকে জানাই আমার সালাম- আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।  আশা করি আপনারা আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি। প্রিয় আব্বাজান, আপনি শুনে খুশি হবেন যে, গত পরশু আমাদের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। আল্লাহর রহমতে আপনাদের দোয়ায় আমি প্রথম স্থান অধিকার করতে পেরেছি। 

এখন নতুন বই কেনার জন্য আমার ১৫০০ টাকা দরকার। সুতরাং এই পত্র পাওয়ার পর যত তাড়াতাড়ি সম্ভব টাকা পাঠালে আমি উপকৃত হব।  আর ভাইয়া এবং ভাবি ওনারা সবাই কেমন আছেন? মাকে আমার জন্য দোয়া করতে বলবেন। ছোট ভাই ও বোনদের প্রতি রইল আমার পরম স্নেহ এবং ভালোবাসা। 
ইতি 
আপনার স্নেহের 
রাকিব

প্রেরক

মোঃ রাকিব
২. মিরপুর
ঢাকা।
ডাকটিকেট
 প্রাপক 
 নাম - মোঃ আমির
 গ্রাম - শালিয়াবহ
 ডাক ঘর- পেঁচারআটা
 জেলা - টাঙ্গাইল।

Post a Comment

0 Comments

Bottom Post Ad