My Experience of a Day Out : Paragraph Class 3, 4, 5 - অর্থ সহ

👉Write a paragraph about 'Your Experience of a Day Out'. Include the following things in your paragraph. ('তোমার বাইরে একটি দিনের অভিজ্ঞতা' সম্পর্কে একটি অনুচ্ছেদ লেখ । তোমার অনুচ্ছেদে নিচের বিষয়গুলো অন্তর্ভুক্ত কর।)

  • Visit a place (একটি জায়গা ভ্রমণ)  
  • Day out visit (সারাদিন বেড়ানো)
  • Relatives (আত্মীয়স্বজন)
  • Happy to see (দেখে আনন্দিত হওয়া) 
  • Enjoyable experience (উপভোগ্য অভিজ্ঞতা)

👉Or, Write a paragraph about Your Experience of a Day Out'. Answer the 'following questions in your paragraph. ('তোমার বাইরে একটি দিনের অভিজ্ঞতা' সম্পর্কে একটি অনুচ্ছেদ লেখ । তোমার অনুচ্ছেদে নিচের প্রশ্নগুলোর উত্তর দাও।) 

(a) Where did you go? (তুমি কোথায় গিয়েছিলে?) 

(b) Why did you go? (তুমি কেন গিয়েছিলে?) 

(c) Who was with you (তোমার সাথে কে ছিল?) 

(d) When did you go? (তুমি কখন গিয়েছিলে?). 

(e) What were special there? (সেখানে বিশেষ কী কী ছিল?) 

(f) How was your feeling? (তোমার অনুভূতি কেমন ছিল?)

■My Experience of a Day Out(আমার বাইরে একদিনের অভিজ্ঞতা)

Ans. A few days ago I went to Narail as a day out visit. I went there to see my grandparents and other relatives. My mother and father were with me when I went there. The fixed day was 14 April when I went there. My grandparents were very happy when they saw me. 

I was very happy too to see their smiling faces. My grandmother cooked many special foods for me. I visited some special places. My feelings were very happy. I will never forget the enjoyable experience there.

অনুবাদ : কিছু দিন আগে আমি নড়াইলে বেড়াতে গিয়েছিলাম। আমি সেখানে আমার দাদা-দাদি ও অন্য আত্মীয়-স্বজনদেরকে দেখতে গিয়েছিলাম। সেখানে যাওয়ার সময় আমার মা-বাবা আমার সাথে ছিলেন। আমার সেখানে যাওয়ার নির্দিষ্ট দিনটি ছিল ১৪ এপ্রিল। আমার দাদা-দাদি আমাকে দেখে খুবই আনন্দিত হয়েছিলেন। 

তাদের হাসিমুখ দেখে আমিও আনন্দিত হয়েছিলাম। আমার দাদি আমার জন্য অনেক ধরনের বিশেষ খাবার তৈরি করেছিলেন। সেখানে আমি কিছু বিশেষ জায়গা দেখতে গিয়েছিলাম। আমার অনুভূতি ছিল খুব আনন্দের। আমি কখনও এই আনন্দময় অভিজ্ঞতা ভুলব না।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

শিক্ষাগার ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url