পরীক্ষায় কৃতিত্ব প্রদর্শনের জন্য বন্ধুকে অভিনন্দন জানিয়ে পত্র [ ২টি ]

 এলাহী ভরসা 
১১/২৩/২০২৩
ঢাকা 

প্রিয় বন্ধু, 

পত্রের শুরুতেই জানাই আমার আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। আশা করি আল্লাহর রহমতে ভালো আছো। আমিও তোমাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি। গতকাল তোমার পত্র পেয়েছি। পত্রে তুমি জানিয়েছ যে ,তোমার বার্ষিক পরীক্ষায় সকল বিভাগের মধ্যে সর্বোচ্চ নাম্বার পেয়ে তুমি প্রথম স্থান অধিকার করেছো। সত্যি কথা বলতে তোমার এ সাফল্য দেখে আমি অনেক আনন্দ হয়েছি। 

শুধু আমি নই আমার পরিবারবর্গ সকলেই অনেক আনন্দিত হয়েছে এবং তোমার জন্য দোয়া করেছে। আমরা আশাবাদী যে, তুমি তোমার এই সাফল্য অব্যাহত রাখবে এবং এই সাফল্যের মধ্য দিয়ে তোমার জীবনকে আরো উন্নতির শিখরে নিয়ে যেতে পারবে। তোমার বাবা-মা ও শিক্ষকদের আমার কৃতজ্ঞতা জানিও যাদের প্রচেষ্টায় তোমার এ সাফল্য নিশ্চিত হয়েছে।

ইতি 
তোমার প্রিয় বন্ধু 
মোঃ জামিল
প্রেরক
মোঃ জামিল
রুম নং :২০
মমিনপুর উচ্চ বিদ্যালয়
ডাকটিকেট
 প্রাপক 
 নাম - মোঃ জাকির 
 গ্রাম - রসুলপুর
 ডাক ঘর- রসুলপুর
 জেলা - টাঙ্গাইল।

এই পত্রের অন্য আর একটি প্রতিলিপন 

 এলাহী ভরসা 

১১/২৩/২০২৩
ঢাকা

সুপ্রিয় রফিক,
পত্রের প্রথমে রইলো তোমার প্রতি আমার অন্তরের অন্তঃস্থল হতে একরাশ প্রীতি ও শুভেচ্ছা। আশাকরি আল্লাহর অশেষ মেহেরবানিতে তোমার আব্বা-আম্মা ছোট-বড় ভাইবোন সবাইকে নিয়ে তোমার ফলাফলের শুভ সময়টি অত্যন্ত আনন্দঘন পরিবেশে অতিক্রান্ত করছ। 

আর এ দিকে আমিও আব্বা-আম্মা ও ভাইবোনদের সবাইকে নিয়ে ভাল থেকে তোমার কৃতিত্বপূর্ণ ফলাফল উৎসব উদযাপন করছি।সত্যি বলতে কি রফিক। তোমার পরীক্ষার ফলাফলটি আসলেই অত্যন্ত কৃতিত্বপূর্ণ। আর এ কৃতিত্ব তোমার সীমাহীন পরিশ্রমেরই ফসল। তাই তো তুমি আজ দাখিল পরীক্ষায় জিপি-এ ৫. A+ পেয়ে তোমার নাম স্বর্ণাক্ষরে লিখে রাখতে সক্ষম হয়েছো। 

তোমার এ কৃতিত্বপূর্ণ ও গৌরবদীপ্ত ফলাফলে আমরা সবাই তোমাকে জানাই প্রাণঢালা অভিনন্দন। আর তোমার জন্যে করুণাময় সমীপে দোয়া করি, তিনি যেন তোমার এ ফলাফলের ধারাবাহিকতা আগামী পরীক্ষাগুলোতেও বহাল রাখেন। সবশেষে চাচা ও চাচী আম্মাসহ বড়দেরকে সালাম ও শ্রদ্ধা দিও। ছোটদেরকে স্নেহ দিও। আজ আর নয় ।
ইতি 
তোমার জীবনের সাফল্য কামনায় প্রীতিধন্য  
আবদুল হালিম 
প্রেরক
মোঃ আবদুল হালিম
কাজলা
রাজশাহী।
ডাকটিকেট
 প্রাপক 
 নাম - মোঃরফিক
 ডাক ঘর- সদর
 জেলা - নোয়াখালী

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

শিক্ষাগার ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url